উত্তরায় “ভলবো ব্যাটারী ওয়ানস্টপ সেলস এন্ড সার্ভিস সেন্টার” এর শুভ উদ্বোধন।

অগণিত গ্রাহক ক্রেতা শুভানুধ্যায়ী , ডিলার ও রিটেইলারদের দীর্ঘ দিনের প্রত্যাশা মেটাতে তাদের অপেক্ষার অবসান ঘটিয়ে উত্তরার ১নং সেক্টরে পান্না গ্রুপের “ভলবো ব্যাটারী ওয়ান স্টপ সেলস্‌ এন্ড সার্ভিস সেন্টার” এর  শুভ উদ্বোধন  হলো। পান্না গ্রপের ম্যানেজিং ডিরেক্টর জনাব আলহাজ্ব মোঃ লোকমান হোসেন উক্ত সেলস্‌ এন্ড সার্ভিস সেন্টারের শুভ উদ্বোধন করেন।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, পান্না গ্রপের সি.ই.ও জনাব এম হাফিজুর রহমান, ডিরেক্টর প্রকিউরমেন্ট  জনাব মোঃ ইসমাইল হোসেন, পান্না ডিস্ট্রিবিউশন লিঃ এর জি.এম  (সেলস এন্ড মার্কেটিং) জনাব ওসমান, জনাব ফিরোজুল কবির (এজিএম সেলস্‌ এন্ড মার্কেটিং), জনাব আব্দুল লতিফ জাহিদ (এজিএম প্রোডাক্ট এন্ড সার্ভিস), জনাব মাহফুজুর রহমান (সি: ম্যানেজার সেলস্‌ এন্ড মার্কেটিং), ব্র্যান্ড ম্যানেজার শামীম আল মামুন সহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তা ও সম্মানিত ডিলার ও রিটেইলারগণ।

এই সেলস্‌ এন্ড সার্ভিস সেন্টারের মাধ্যমে পান্না গ্রুপ- ফ্রি ব্যাটারী চেক আপ, ব্যাটারী রিপ্লেসমেন্ট, ব্যাটারী ও আইপিএস বিক্রি ও বিক্রোত্তর সেবা প্রদান, আইপিএস ও ব্যাটারী সংক্রান্ত পরামর্শ সহ বিভিন্ন ধরনের সেবা প্রদান করা হবে।